May 7, 2024, 5:15 am

কুমিল্লায় রোটারি ক্লাব অব গুলশান ওয়ান এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ 

সৌরভ মাহমুদ হারুন : রোটারি ক্লাব অব গুলশান ওয়ান  এর উদ্যোগে কুমিল্লা মহানগরীতে প্রায় তিন শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে । এছাড়া রোটারি ক্লাব অব গুলশান ওয়ান ও রোটারি ক্লাব অব কুমিল্লা সানফ্লাওয়ার এর উদ্যোগে ফ্রী  হেপাটাইটিস বি পরীক্ষা করা হয়েছে।

১১ জানুয়ারি বৃহস্পতিবার সকালে কুমিল্লা মহানগরীর   হোচ্চামিয়া উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে, বিদয়ালয়ের প্রধান শিক্ষক খোদেজা বেগম এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব গুলশান ওয়ান এর প্রেসিডেন্ট কুমিলা জেলা পরিষদের চেয়ারম্যানের কন্যা ব্যারিষ্টার মাসিহা ইশরাত ঐশি।

সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার ও ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী ইকরাম হোসেন এর সার্বিক পরিচালনা ও সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রোটারি ক্লাব অব সানফ্লাওয়ার এর প্রেসিডেন্ট বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ডা. একেএম কামরুল আহসান তানিম, রোটারী ক্লাব অব গোমতির প্রেসিডেন্ট মো. গোলাম রাব্বানি, রোটারি ক্লাব অব কুমিল্লা সিটির মো. খলিলুর রহমান জনি, রোটারি ক্লাব অব কুমিল্লা সাইন এর  প্রেসিডেন্ট রাসেল আহমেদ, রোটারী ক্লাব অব কুমিল্লার প্রেসিডেন্ট রোটারেক্ট ইশান দাস, বাংলাদেশ রেড ক্রিসেন্টে সোসাইটি কুমিল্লা জেলা শাখার কার্যনির্বাহী সদস্য আজিমুল আলম মজুমদার। এছাড়া অনুষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণের পাশাপাশি হেপাটাইটিস বি নির্মূল প্রকল্পের উদ্যোগে উপস্থিত বঞ্চিত ও অসহায় লোকদের হেপাটাইটিস বি পরীক্ষা করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD